ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

প্রিয়াঙ্কার শর্ত মেনেই হচ্ছে শ্যুটিং 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৫, ১৪ জুলাই ২০১৮

বাংলাদেশের পরিচালক রফিক সিকদারের সঙ্গে ঝামেলার জেরে এতোদিন পর্যন্ত ঝুলে ছিল বাংলাদেশের ছবি `হৃদয়জুড়ে`র ভাগ্য।  

আদৌ কি ছবির শ্যুটিং শেষ হবে?  তা নিয়ে অনিশ্চয়তা ছিল। অবশেষে সিনেমার স্বার্থে ছবিটির কাজ শেষ করার কাজে এগিয়ে এসেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। বিশেষ কিছু শর্তে ছবির শ্যুটিং শেষ করতে রাজি হয়েছেন তিনি।     

পরিচালক রফিক সিকদার জানান, গত কয়েকদিন ধরে কলকাতাতে চলছে তার ছবি `হৃদয়জুড়ে`র শেষকিছু অংশ ও একটি গানের শ্যুটিং। তবে এক্ষেত্রে প্রিয়াঙ্কার শর্ত মেনে নিয়েই শ্যুটিং স্পটে হাজির হননি পরিচালক রফিক সিকদার। 

তিনি রয়েছেন কলকাতার এক হোটেলে। পরিচালককে ছাড়াই সহযোগী পরিচালকের উপস্থিতিতেই ছবির কাজ শেষ করছেন প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত গত মার্চ মাসে বাংলাদেশের প্রথম ছবি হৃদয়জুড়ের শ্যুটিং করতে গিয়ে সমস্যায় পড়েন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

পরিচালক রফিক সিকদারের বিরুদ্ধে মানসিক হেনস্থার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। এমনকি পরিচালক তাকে বিয়ের প্রস্তাব দেন বলেও অভিযোগ আনেন তিনি। 

পাশাপাশি সময়ে অসময়ে পরিচালক তাকে মেসেজের মাধ্যমে উত্যক্ত করতেন বলেও দাবি করেন প্রিয়াঙ্কা। পুরো বিষয়টি নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিবাদ জানান।

এ সম্পর্কে পরিচালক রফিক সিকদার বলেন, “ প্রিয়াঙ্কার সঙ্গে একটু সমস্যা হয়েছিল। ভুল বোঝাবুঝির তৈরি হয়েছিল। প্রযোজক এই ছবিটিতে অনেক টাকা লগ্নি করে রেখেছিলেন। তবে শেষপর্যন্ত ওর শর্ত মেনে নিয়েই শ্যুটিং শেষ করছি।” 

তিনি জানান, কয়েকটা দৃশ্য ও গানের শ্যুটিং বাকি ছিল, তাই এটা প্রিয়াঙ্কাকে ছাড়া শেষ করা যাচ্ছিল না। এদিকে প্রযোজক চাইছিলেন ছবির কাজ শেষ হোক। অবশেষে কলকাতার কিছু মানুষের সহযোগিতায় ছবিটা শেষ করা সম্ভব হচ্ছে। প্রযোজনা সংস্থার সঙ্গে কথা বলেই সিনেমার সিডিউল দেওয়া হয়েছে। আমার সঙ্গে প্রিয়াঙ্কার আর কথা হয়নি, কথা বলিও না ওর সঙ্গে।  

আমাকে প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়, প্রিয়াঙ্কা আমায় শ্যুটিং স্পটে দেখতে চায় না, তাই আমিও ওর দাবি মেনে শ্যুটিং স্পটে যাচ্ছি না। আমি পুরো বিষয়টিই আমার সহযোগী পরিচালককে বুঝিয়ে দিচ্ছি, উনি সেই মতোই শ্যুটিং করে আনছেন। 

প্রসঙ্গত, প্রিয়াঙ্কার বিপরীতে হৃদয়জুড়ে ছবিটিতে দেখা যাবে অভিনেতা নিরব-কে। রফিক সিকদারের প্রথম ছবি `ভোলা যায় না তারে` ছবিতেও নায়ক ছিলেন নিরব। ওই ছবিতে নায়িকা হিসাবে দেখা যায় তানহা তাসনিয়াকে।  

সূত্র: জি নিউজ  

এমএইচ/এসি        

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি